,

Facebook
Twitter
LinkedIn
WhatsApp

২০১৭ সালে নেইমার যখন প্যারিসে পা রাখেন তখন থেকেই প্রতিটি মৌসুম অতিক্রম হয়েছে নেইমারের দল বদলের খবর দিয়ে। তবে সেই সব খবরকে বুড়ো আঙুল দেখিয়ে নেইমার তার প্রথম চুক্তির মেয়াদ ৫ বছর তো এই ক্লাবে কাটিয়েছেনই, ২০২৭ সাল পর্যন্ত বাড়িয়েছেন চুক্তির মেয়াদ। তবে আগামী মৌসুমে নেইমারের বড় ধরনের সিদ্ধান্ত নিতে পারে বলে ধারণা করছে ফুটবল বিশেষজ্ঞরা।

এই মৌসুমের মাঝামাঝি সময়ে একটা বড় ধরনের গুঞ্জন শোনা গেলেও নেইমারের দুর্দান্ত পারফরম্যান্স সবকিছুকে চুপ করিয়ে দিয়েছিলো, তবে ইনজুরি যার নিত্যদিনের সঙ্গী তার ক্ষেত্রে বিপত্তি আর গুঞ্জন লেগে থাকাই তো খুব স্বাভাবিক। প্যারিস থেকে উড়ে আসা খবর অনুযায়ী, নেইমারের পরিস্থিতিটি এখন অনেকটা “ত্রিমুখী” অবস্থা বিরাজ করছে। ইনজুরির কারণে এই মৌসুম থেকে ছিটকে যাওয়া এবং তার অনুপস্থিতিতে পিএসজির চ্যাম্পিয়নস লীগ থেকে বিদায় নেয়ায় পিএসজির একপক্ষ নাকি নেইমারের উপর বেশ নারাজ, তাদের ইচ্ছা নেইমারকে ভালো দামে বিক্রি করে দেয়া এবং নেইমারের বিকল্প হিসেবে তারা বার্সেলোনার ফরাসি ফরোয়ার্ড ডেম্বেলেকে চায় বলে শোনা যাচ্ছে। তাদের জন্য সিদ্ধান্ত নেয়া আরো সহজ করে দিতে পারে নেইমারের প্রতি চেলসির আগ্রহ। দীর্ঘদিন ধরে নেইমারকে চাওয়া চেলসি নতুন মালিকানা পাওয়ার পর আরো বেশি করেই নেইমারকে চাচ্ছে বলে জোর গুঞ্জন আছে ফুটবল পাড়ায়।

যাকে নিয়ে এতো কথা সেই নেইমার কিন্তু পিএসজিতেই নিজের ইউরোপীয় ক্লাব ক্যারিয়ারের ইতি টানতে চান এবং তিনি মনে করছেন ২০২৭ সালের মধ্যেই পিএসজি চ্যাম্পিয়নস লীগ জিততে পারবে যে চ্যাম্পিয়নস লীগ জেতার লক্ষ্যেই এই ব্রাজিলিয়ান সুপারস্টারকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে দলে ভিড়িয়েছিলো প্যারিসিয়ানরা। অন্যদিকে, নেইমারের সাথে এমবাপ্পের সম্পর্কের অবনতির সংবাদ শোনা গেলেও খোদ এমবাপ্পেই চাচ্ছেন দলে নেইমারকে নিয়মিত দেখতে। অর্থ্যাৎ, পিএসজিতে নেইমারের ভবিষ্যতে নিয়ে রয়েছে ধোঁয়াশা!

শেয়ার করুন

আরো পড়ুন

ইউরোপীয় ক্লাব ফুটবলের শীর্ষ আসর চ্যাম্পিয়নস লিগ মানেই তারায় তারায় টক্কর, সেই তারার লড়াই যদি হয় বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি […]

Scroll to Top