,

Facebook
Twitter
LinkedIn
WhatsApp

জাতীয় দলের কোচের সাথে দলের সবচেয়ে বড় তারকার সুসম্পর্ক থাকবে এটাই প্রতিটি ভক্তের কামনা। তবে ব্রাজিলের নতুন কোচের সাথে নেইমারের পূর্বের একটি ঘটনাকে কেন্দ্র করে ব্রাজিল ভক্তদের মনে দেখা দিয়েছে শংকা কেননা ২০১০ সালে ডোরিভাল জুনিয়র ও নেইমার সান্তোসে থাকাকালীন সময়ে একটি পেনাল্টিকে কেন্দ্র করে তাদের ভিন্ন সিদ্ধান্ত হওয়ায় তারা সরাসরি দ্বন্দ্বে জড়িয়ে পরেন, এর প্রেক্ষিতে নেইমারকে নিষিদ্ধ করেন ডোরিভাল এবং পরবর্তীতে সেই ইস্যুকে কেন্দ্র করে ভক্তদের ক্ষোভের মুখে পড়ে নিজের চাকরি হারান এই ব্রাজিলিয়ান কোচ। দেখতে দেখতে সেই ঘটনার প্রায় দুই যুগ অতিক্রম হওয়ার পর ডোরিভাল যখন আবার নেইমারের ব্রাজিলের দায়িত্ব নিলেন তখন তাদের মধ্যকার সম্পর্ক নিয়ে চায়ের কাপে ঝড় ওঠাই স্বাভাবিক।

সাবেক গুরু শিষ্যের রসায়ন এবার দেখা যাবে ব্রাজিলে!

স্বাভাবিকভাবেই প্রশ্ন জেগেছে, সেই ঘটনাকে কেন্দ্র করে তাদের মনমালিন্য আছে নাকি সেই তিক্ত অভিজ্ঞতাকে ভুলেই গেছেন ফুটবল জগতের এই দুই মানুষ? ব্রাজিলের মিডিয়াগুলো যে সংবাদ প্রচার করছে তাতে অবশ্য নেইমার ভক্তদের খুশি হওয়ার উপলক্ষই বেশি কেননা মিডিয়াগুলো জানিয়েছে, ডোরিভাল জুনিয়র সেই ঘটনা তো মনেই রাখেননি, উল্টো নেইমারকে কেন্দ্র করেই ২০২৬ সালের দল সাজানোর পরিকল্পনা করছেন এবং তাদের মধ্যে নাকি নেই কোনো ঝামেলা, উল্টো আছে সম্মান ও ভালোবাসা। তাদের মধ্যে যে সেই পুরাতন ঘটনা নিয়ে আর রেষারেষি নেই তার প্রমাণ পাওয়া গিয়েছিলো নেইমার যখন ব্রাজিলের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা হন তখন তিনি পুমার বিশেষ তৈরি জুতা তার খুব কাছের ও ভালোবাসার মানুষদের উপহার দিয়েছিলেন যার মধ্যে ছিলেন ডোরিভাল জুনিয়রও। সেই জুতা হাতে পেয়ে ডোরিভাল জুনিয়র এক ভিডিও বার্তায় বলেছিলেন নেইমারের প্রতি তার ভালোবাসা আসে একেবারে হৃদয়ের ভেতর থেকে। দুইয়ে দুইয়ে চার কি মেলাতে পারছে ব্রাজিল ভক্তরা?

শেয়ার করুন

আরো পড়ুন

ইউরোপীয় ক্লাব ফুটবলের শীর্ষ আসর চ্যাম্পিয়নস লিগ মানেই তারায় তারায় টক্কর, সেই তারার লড়াই যদি হয় বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি […]

Scroll to Top