,

Facebook
Twitter
LinkedIn
WhatsApp

বিশ্বকাপ জয়ের আগেই অনেকের কাছ থেকে সর্বকালের সেরা তকমাটা পেয়েছিলেন লিওনেল মেসি। ২০২২ সালের বিশ্বকাপ জয়ের পর সেই তকমাটা যে আরো চকচকে হয়েছে সেই বিষয়ে নেই কোনো সন্দেহ। তবে সন্দেহ আর্জেন্টিনা ভক্তদের একটা আছে, ২০২৬ সালের বিশ্বকাপে তাদের অধিনায়ককে কি মাঠে পাওয়া যাবে?

এই প্রশ্নের উত্তরটা খোঁজা আজ শুরু হয়নি, সর্বশেষ বিশ্বকাপ চলাকালীন সময়েই এই প্রশ্ন ঘুরে ফিরে বেশ কয়েকবার এসেছে মেসির সামনে। তখন অবশ্য মেসি জানিয়েছিলেন ফলাফল যা-ই হোক সেটাই হতে যাচ্ছে মেসির শেষ বিশ্বকাপ। তবে বিশ্বকাপ জয়ের পর মেসির কাছে ভক্তদের আবদার আরো বেড়েছে এবং ভক্তদের আবদার মেসি যে কতোটা গুরুত্বের সাথে গ্রহণ করেন তার প্রমাণ তিনি ২০১৬ সালে অবসর ভেঙে ফিরে এসেই দিয়েছিলেন। এবার কি ভক্তদের আবদার আবার রাখার চেষ্টা করবেন মেসি?

২০২৬ সালেও মেসিকে দলে চায় আর্জেন্টিনা

উত্তরটা অবশ্য মেসি এখনই সরাসরি দিতে পারেননি বা দিতে চাননি। এই মুহূর্তে তিনি ফুটবলটা উপভোগ করতে চান বলেই জানিয়েছেন, বাকিটা সময়ের উপর ছেড়ে দিয়ে মেসি বলেন, “২০২৬ সালের বিশ্বকাপ নিয়ে আমি এখনো কিছু ভাবিনি, এটার উত্তর সময় দিয়ে দিবে”। মেসি সরাসরি উত্তর না দিলেও মেসির সতীর্থরা অবশ্য জানেন কিভাবে মেসিকে পরবর্তী বিশ্বকাপে নিয়ে যাওয়া যাবে। আর্জেন্টিনার ড্রেসিংরুম মনে করে, ২০২৪ সালের কোপা আমেরিকা জিতলেই মেসি পরবর্তী বিশ্বকাপ খেলার রসদ পেয়ে যাবেন!

শেয়ার করুন

আরো পড়ুন

ইউরোপীয় ক্লাব ফুটবলের শীর্ষ আসর চ্যাম্পিয়নস লিগ মানেই তারায় তারায় টক্কর, সেই তারার লড়াই যদি হয় বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি […]

Scroll to Top